আপনি কি ব্যবসায় বাধার সম্মুখীন হচ্ছেন ? তাহলে জ্যোতিষশাস্ত্রের এই ৪ টি প্রতিকারগুলি একবার চেষ্টা করুন ।

যদি আপনি ব্যবসা করেন এবং আপনার ব্যবসায় লাভ পেতে চান, তাহলে  কিছু ব্যবস্থার করার কথা বলা হয়েছে, যেটা অনুসরণ করলে আপনি আপনার ব্যবসায় আসা সমস্ত সমস্যা সমাধান মুছে  যাবে।

প্রত্যেক মানুষ  তার শখের এবং স্বপ্নের জন্য কঠোর পরিশ্রম করে থাকে , যাতে সে সফল হতে পারে। যদি ব্যবসার কথা বলি, তাহলে ব্যবসায় অনেক ধরনের সমস্যা দেখা দেয় এবং উত্থান-পতনও দেখা যায়, এই কারণে ব্যক্তি উদ্বিগ্ন ও হতাশ হতে শুরু করে এবং ভুল পদক্ষেপ নিতে বাধ্য হয়।

বিভিন্ন সময় দেখা যায় ব্যবসা না চলার কারনে দোকানপাট বন্ধ হয়ে যাচ্ছে । তাই ব্যবসায় পরিশ্রমের পাশাপাশি অনেক ছোটখাটো বিষয়ের প্রতিও খেয়াল রাখা প্রয়োজন । যাতে ব্যবসায় লাভ হয়।

তাই, এই প্রবন্ধে আমরা আপনাকে কিছু প্রতিকার সম্পর্কে জানাতে চলেছি , যা প্রয়গ করলে আপনি আপনার ব্যবসার যে কোনো  সমস্যার সম্মুখীন দূর করা সম্ভব। 

1.ব্যবসায় লাভের জন্য পিপল পাতার এই প্রতিকারগুলি ব্যবহার করুন

ব্যবসায় পরিশ্রম করেও ভালো ফল না পান, তবে প্রতি মঙ্গলবার 11টি পিপল পাতা নিয়ে লাল চন্দন দিয়ে শ্রী রাম লিখে হনুমান মন্দিরে এই পাতার মালা অর্পণ করুন। এর মাধ্যমে আপনি ব্যবসায় দ্রুত সফলতা পাবেন।  

2.বাড়িতে বারবার আর্থিক সংকটে পড়তে হলে এই ব্যবস্থা নিন

জ্যোতিষীর মতে, যন্ত্রের পূজা করলে আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটে । তাই শুভ সময় দেখে এই যন্ত্রটি স্থাপন করতে হবে আর  এই যন্ত্রটি স্থাপন করার জন্য শুক্লপক্ষের রবিবারকে সবচেয়ে শুভ দিন হিসাবে ধরা হয় । শুধু তাই নয় এর সাথে, ‘ওম শ্রী হ্রীম ক্লীম মহালক্ষ্মায় নমঃ’ জপ করুন।

3.ব্যবসায় লাভের জন্য শুক্রবারে করুন এই কাজগুলো

যে কোনো শুক্রবার লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়ে গুড় এবং ছোলা বিতরণ করুন। এটি ব্যবসায় আপনাকে অনেকাংশে উপকৃত করবে। শুধু তাই নয় সেই সঙ্গে মন্দিরে লক্ষ্মীর মূর্তির সামনে ঘি প্রদীপ জ্বালিয়ে প্রার্থনা করুন। এর পাশাপাশি  গরু, কুকুর ও কাককে গুড় ও রুটি খাওয়ান।

4.ব্যবসায় লাভের জন্য এই ছবিটি বাড়ির উত্তর দিকে রাখুন।

অনেকেই বিশ্বাসী যারা ব্যবসা করেন তাদের বাড়ির উত্তর দেওয়ালে একটি সবুজ তোতাপাখির ছবি লাগাতে হবে। এটা বিশ্বাস করা হয় যে সবুজ রঙ বুধের রঙ। উত্তর দিকে সবুজ ছবি রাখলে বাস্তুর দোষও দূর হয় এবং শুভ ফল পাওয়া যায় , ব্যবসার উন্নতি হয়।  

Related Posts

Lakshmi Mantra: শুক্রবার জপ করুন এই মন্ত্র,...
Friday Mantra: শুক্রবার লক্ষ্মীর আরাধনা করা হয়। এই দিন সকালে...
Read more
এই ৪টি রাশির জাতক জাতিকাদের ভাগ্য বেশি...
চাতুর্মাস রাশিফল ​​2024: চাতুর্মাসের 4 মাসে, ভগবান শ্রী হরি বিষ্ণু...
Read more
এই মন্ত্রগুলি জপ করলে দূর হয় সমস্ত...
Mantra শব্দের আক্ষরিক অর্থ হল একটি তন্ত্র দ্বারা মনকে বেঁধে...
Read more
Ajker Rashifal 11 June 2024: সিংহ রাশিতে...
Daily Bengali Horoscope: আজ কর্কট থেকে বেরিয়ে সিংহে প্রবেশ করবে...
Read more
Buddha Purnima 2024 Mantra: বুদ্ধ পূর্ণিমায় রাশি...
Vaishakh Purnima 2024 Mantra: আজ, ২৩ মে বৈশাখ পূর্ণিমা বা...
Read more
Gita Gyan: গীতায় শ্রীকৃষ্ণের এই ৫ উপদেশ...
Gita Updesh: গীতার বাণী আমাদের জীবনে নানা ভাবে অনুপ্রেরণা জোগায়।...
Read more