সন্তান ধারণের জ্যোতিষী টিপস , শুধুমাত্র এই 9 টি প্রতিকার… প্রত্যেকের ঘরে হাসির ধ্বনি ধ্বনিত হতে শুরু করবে, জেনে নিন জ্যোতিষ শাস্ত্র কি বলে সন্তানদের সুখের জন্য।

প্রত্যেক মানুষই সন্তান চায়, কিন্তু সন্তান ধারণ করতে দেরি হলে সমস্যা বাড়তে থাকে তাই  মনে প্রশ্ন জাগে কিভাবে সংসার বাড়বে বা বৃদ্ধ বয়সে তাদের ভরণপোষণ কে করবে। প্রত্যেকেই  বিশ্বাস করেন যে এই সমস্যা থেকে মুক্তি পেতে একটি সন্তান ধারণ করা বিশেষ প্রয়োজন।  তাই যে ব্যবস্থা গ্রহণ করে আপনি সন্তান ধারণ করতে পারেন তা জেনে নিন…

  1. যদি কোনো দম্পতি সন্তান ধারণ করতে না পারেন, তবে সেই মহিলার উচিত শুক্লপক্ষে তার বাড়িতে সন্তন গোপাল যন্ত্র স্থাপন করা , টানা 16টি বৃহস্পতিবার উপবাস করা শুধু তাই নয়  কলা এবং পিপল গাছ পরিবেশন করা, দুধ, চিনি ইত্যাদি অফার করা উচিত। মিশ্রিত জল এবং ধূপকাঠি জ্বালিয়ে তারপর ঋতুস্রাবের তারিখে  রাতে স্বামীর সাথে সহবাস করুন। 
  2. শুধু মাত্র সন্তানের সুখের জন্য, একজন মহিলাকে গমের আটার তৈরী দুটি মোটা বল এর সঙ্গে  ভিজানো ছোলা ডাল এবং সামান্য হলুদ মিশিয়ে  গরুকে খাওয়াতে হবে, শীঘ্রই বাচ্চার শব্দ প্রতিধ্বনিত হবে ।
  3. স্বামী-স্ত্রীকে এক সঙ্গে বৃহস্পতিবার উপবাস করতে হবে  কিংবা এই দিনে হলুদ কাপড় পরতে হবে এবং হলুদ জিনিস বা হলুদ খাবার দান করতে হবে। এই প্রতিকারটি শীঘ্রই একটি সন্তান ধারণ করতে সাহায্য করবে।
  4. শুক্লপক্ষে, একটি বটপাতা নিয়ে ধুয়ে পরিষ্কার করুন এবং কুমকুম দিয়ে তার উপর একটি স্বস্তিক তৈরি করুন, কিছু চাল এবং একটি সুপারি রাখুন এরপর এটিকে সূর্যাস্তের আগে একটি মন্দিরে নিবেদন করুন এবং একটি সন্তান লাভের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন। এই প্রতিকারটি শীঘ্রই একটি সন্তান ধারণ করতে সাহায্য করবে। 
  5. সন্তান ধারণের জন্য, একজন মহিলাকে নিয়ম অনুযায়ী দুধ দিয়ে পারদ শিবলিঙ্গে অভিষেক করা উচিত। এতেও সন্তান হওয়ার সম্ববনা থাকে l 
  6. যে কোনো বৃহস্পতিবার হলুদ সুতোয় একটি হলুদ কড়ি কোমরে বেঁধে রাখলে সন্তান হওয়ার সম্ভাবনা থাকে ।
  7. ভিক্ষুকদের প্রতি বৃহস্পতিবার গুড় দান করলে সন্তানদের থেকেও সুখ আসবে। 
  8. শুধু মাত্র রবিবার বাদ দিয়ে , যে কোনও দিন যদি কোনও নিঃসন্তান মহিলা পিপল গাছে প্রদীপ জ্বালিয়ে প্রদক্ষিণ করে সন্তানের জন্য প্রার্থনা করেন তাহলে  তার ইচ্ছা পূরণ হয়।
  9. জ্যোতিষ মতে পূর্বা ফাল্গুনী নক্ষত্রে আমের মূল এনে দুধে ঘষে খাওয়ালে সন্তান লাভের সুখ পাওয়া যায়।

Related Posts

অশুভ শক্তির হাত থেকে মুক্তি পেতে চান...
জানুন অশুভ কেতুর লক্ষণ ও প্রতিকার: কুণ্ডলীতে কেতুর উপস্থিতি মানুষের...
Read more
13 July 2024 : আজ কোন রাশি...
আজকের দিন কেমন হতে চলেছে , জানুন প্রত্যেক রাশির ফলাফল...
Read more
এই রথযাত্রায় জগন্নাথদেবের রথের দড়ি একটি বার...
হিন্দু ধর্মের প্রচলিত প্রধান ধর্মীয় স্থানগুলির মধ্যে অন্যতম হল পুরীধাম...
Read more
দুর্দান্ত সাফল্য অর্জন করেতে চলেছে এই ৩...
জ্যোতিষশাস্ত্রে মোট 12টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশি বিভিন্ন...
Read more
নৈহাটির বড়মাকে কেন ‘বড়মা’ ডাকা হয়? জানুন...
Naihati Boro Maa Puja: বাংলায় আরও এক বিখ্যাত ও জাগ্রত...
Read more
অশুভ শক্তির প্রভাব কাটাতে চান ? তাহলে...
আগামী ৬ জুলাই শনিবার থেকে শুরু হয়েছে আষাঢ় মাসের গুপ্ত...
Read more