আজকের চন্দ্রগ্রহণে গঠিত হল চতুর্থ দশম যোগ: পিতৃপক্ষে রাজভাগ্য লাভ হবে এই ৫ রাশির!

আজ ১৮ সেপ্টেম্বর ২০২৪, বুধবার, পালিত হচ্ছে ভাদ্র পূর্ণিমা। এই দিন থেকে শুরু হল পিতৃপক্ষ। পাশাপাশি, আজ অনুষ্ঠিত হয়েছে এই বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ।

সকাল ৬টা ১১ মিনিটে শুরু হওয়া এই গ্রহণ চলবে ১০টা ১৭ মিনিট পর্যন্ত।

গ্রহণ যোগ ও রাশির প্রভাব

মীন রাশিতে ইতোমধ্যে রাহুর অবস্থান রয়েছে, এবং চাঁদের প্রবেশের ফলে গঠিত হয়েছে একটি শক্তিশালী গ্রহণ যোগ। এছাড়া, গ্রহণের সময় শুক্র ও চাঁদের সমসপ্তক যোগ এবং চন্দ্র ও মঙ্গলের চতুর্থ দশম যোগও তৈরি হয়েছে, যা ধন যোগের সৃষ্টি করেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই সময় পিতৃপক্ষে কিছু রাশির জাতকদের ভাগ্য খুলবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য গ্রহণের প্রভাব অত্যন্ত শুভ। এই সময় আর্থিক লাভের সুযোগ বৃদ্ধি পাবে। কেরিয়ারে নতুন সুযোগের সাথে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সমস্যা এড়িয়ে চলা সম্ভব হবে এবং উপার্জনও বাড়ানোর সুযোগ পাবেন।

কন্যা রাশি

গ্রহণের সময় কন্যা রাশির সপ্তম ঘরে চাঁদের অবস্থান আত্মনির্ভরশীলতা বৃদ্ধি করবে। আবেগ প্রবণ হয়ে পড়তে পারেন, কিন্তু এই সময় সুন্দর অভিজ্ঞতা লাভের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে উন্নতি এবং জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির পঞ্চম ঘরে গঠিত গ্রহণ যোগ আপনার বোধবুদ্ধি বৃদ্ধি করবে। আত্মবিশ্বাসের স্তর তুঙ্গে থাকবে এবং জ্ঞানের ভিত্তিতে কাজগুলি সহজে সম্পন্ন করতে পারবেন। স্বাস্থ্য আরও মজবুত হবে।

মকর রাশি

মকর রাশির তৃতীয় ঘরে গঠিত শুভ গ্রহণ যোগ পিতৃপক্ষে লাভবান করবে। পরিশ্রমের সুফল পাবেন এবং ব্যক্তিগত জীবনেও সুখ ও শান্তি বজায় থাকবে। আর্থিক ও পেশাগত উন্নতির যোগ রয়েছে।

মীন রাশি

২০২৪ সালের দ্বিতীয় চন্দ্রগ্রহণের ফলে মীন রাশির জাতকদের ভাগ্য খুলে যাবে। ব্যক্তিত্ব আকর্ষণীয় হবে এবং কর্মক্ষেত্রে সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। অন্যদের সহায়তা করার সুযোগ পাবেন এবং প্রয়োজনে সাহায্যও পাবেন।

উপসংহার

আজকের এই চন্দ্রগ্রহণ এবং ভাদ্র পূর্ণিমার শুভক্ষণে, এগুলি আপনার জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন নিয়ে আসতে পারে। আপনার রাশির উপকারিতা কাজে লাগিয়ে সফলতার দিকে একধাপ এগিয়ে যান!

Related Posts

৯ অক্টোবর বক্রী হচ্ছেন বৃহস্পতি! এর ফলে প্রচুর টাকার আসবে ৫রাশির !
১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার: টাকার মুখ দেখবে এই ৪ রাশি! জানুন আজকের রাশিফল
পেশাগত জীবনে বিশাল সাফল্য ! কোন কোন রাশি ? জানুন আজকের রাশিফল…
১০ সেপ্টেম্বর মঙ্গলবারঃ দাম্পত্য জীবনে আসা সমস্যা মিটে যাবে। করুন এই কাজ ! জানুন গ্রহ দোষের প্রতিকার…
নিজের রাশি জানেন না ? এবার বিনামুল্যে জানুন আপনার রাশি
১৫ সেপ্টেম্বর রবিবারঃ জীবনে সুখ ও সমৃদ্ধি আনতে ! করুন এই কাজ ! জানুন গ্রহ দোষের প্রতিকার
এবার তুলসী পাতা আপনার ভাগ্য বদলে দেবে ? কোন দিন ? কি কাজ করলেই ভাগ্য বদলে যাবে ? জানুন …
৩০ অগাস্ট শুক্রবারঃ এই ৩ রাশির বাড়বে প্রচুর টাকা ! জানুন আজকের রাশিফল …
১৮ সেপ্টেম্বর বুধবারঃ ব্যবসায় বাজিমাত এই ৪ রাশির ! জানুন আজকের রাশিফল
রান্নাঘরে আছে তো এই সবজিই ? আপনার জীবন বদলে দিতে পারে এই সবজিই ! জানুন উপায়…