বজরংবলীর প্রবল ভক্ত এই ৫ রাশির লোকেরা ? বজরংবলী তাদের প্রতিটি সংকট থেকে রক্ষা করেন ! জানুন কোন কোন রাশি ???

বর্তমানে যে যুগ চলছে তাকে বলা হয় কলিযুগ। শাস্ত্র ও বেদে হনুমান জিকে কলিযুগের দেবতা হিসেবে বিবেচনা করা হয়েছে। হনুমান জি শুধু ভারতেই নয়, বিদেশেও পূজিত হয়। যদিও সবাই হনুমান জির পূজা করে, কিন্তু কিছু রাশিচক্রের হনুমান জির প্রতি গভীর বিশ্বাস রয়েছে।

হনুমান কথিত আছে যে পবনপুত্র হনুমান যাঁর উপর আশীর্বাদ বর্ষণ করেন, তাঁকে জীবনে কোনও সমস্যায় পড়তে হয় না। বজরঙ্গবলীকে খুশি করার জন্য মানুষ অনেক ব্যবস্থা নেয়। হিন্দু ধর্মে, মঙ্গলবারকে বজরঙ্গবলীকে উৎসর্গ করা হয়। ধর্মীয় বিশ্বাস আছে যে এই দিনে সংকট মোচন হনুমান জির পূজা করলে যে কোনো সংকট বা বাধা দূর হয়। জেনে নিন কোন কোন রাশির ভক্তরা চূড়ান্ত হনুমান ভক্ত হিসেবে বিবেচিত…  

 

1.মেষ রাশি 

জ্যোতিষশাস্ত্র বলে যে মেষ রাশির জাতকরা হনুমানের উপাসক। মঙ্গল মেষ রাশির অধিপতি, যার কারণে এই লোকেরা সাহসী, আত্মনির্ভরশীল এবং নির্ভীক হয়। বজরঙ্গবলীর কৃপায় এই রাশির জাতক জাতিকারা তাদের কাজে সফলতা লাভ করেন। 

2.মকর রাশি 

মকর রাশির লোকেরা বজরংবলীর প্রকৃত ভক্ত বলে বিবেচিত হয়। এই রাশির শাসক গ্রহ হল শনি। কথিত আছে, শনিদেব হনুমানের ভক্তের চুল পর্যন্ত নষ্ট করেন না। 

3.ধনু রাশি 

জ্যোতিষশাস্ত্র বলে যে ধনু রাশির জাতক জাতিকারা হনুমানের উপাসক। এই রাশির অধিপতি দেবগুরু বৃহস্পতি। ধনু রাশির লোকেরা কৌতূহলী এবং নতুন জিনিস শিখতে আগ্রহী। 

4.বৃশ্চিক রাশি 

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা হনুমানের মহান ভক্ত বলে বিবেচিত হয়। কথিত আছে যে এই রাশির জাতক জাতিকারা ধৈর্য্য সহকারে সব সমস্যার মোকাবেলা করে। তারা কোনো অবস্থাতেই আতঙ্কিত হয় না। 

5.সিংহ রাশির 

সূর্য কথিত আছে যে সিংহ রাশির জাতকরা হনুমানের আশীর্বাদ পান। এই রাশির জাতক জাতিকারা শ্রদ্ধার সাথে বজরংবলীর পূজা করে। কথিত আছে যে সিংহ রাশির জাতকদের উপর হনুমান জির আশীর্বাদ সবসময় থাকে।

Related Posts

বাড়িতে দৈনিক সমস্যা ? জীবনের বড় সমস্যা সমাধানে এবার লবঙ্গ !
Maa Lakshmi Blessings: মহিলারা এই ৫ কাজ রোজ অবশ্যই করুন, লক্ষ্মী বাঁধা পড়বেন আপনার ঘরেই!
এই মন্ত্রটি পাঠ করুন ! ভাগ্য ৯১% আপনার পক্ষে । জানুন আপনার গ্রহ দোষের উপায়…
চুল গাঢ় করতে এই রসের ২ ফোঁটা মালিশই যথেষ্ট ! ফলাফল পাবেন ৩ দিনে
সাবধান ! ভুলেও দান করবেন না এই ১০ জিনিস, বাড়বে অর্থ সংকট !
আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ! কিংবা পারিবারিক জীবনে সুখ এবং শান্তি লক্ষ্যে ! এই কাজটি অবশ্যই করুন সফলতা মিলবেই মিলবে । জানুন আজকের গ্রহদোষ...
শনির দশা থেকে মুক্তির পেতে চান ? তাহলে এই উপায় আপনার জন্য
এই রথযাত্রায় জগন্নাথদেবের রথের দড়ি একটি বার টানলে কি ফল পাবেন জানুন ???
৩ সেপ্টেম্বর মঙ্গলবারঃ কৌশিকী অমাবস্যায় সিদ্ধ যোগ, অর্থ ও সম্মান লাভ ৫ রাশির! জানুন আজকের রাশিফল…
৫সেপ্টেম্বর বৃহস্পতিবারঃকোন তিথি? কোন উৎসব ? দেখুন এক ঝলকে কালকের পঞ্জিকা …