Astrology Tips: সন্ধেবেলা এই ৩ জিনিস ভুলেও কাউকে দেবেন না, রুষ্ট হবেন মা লক্ষ্মী! দারিদ্র্যে ভরবে জীবন

Good Luck Tips: জ্যোতিষশাস্ত্র অনুসারে সারা দিনের প্রতিটি ঘণ্টা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দিনের কোন সময়ে কোন কাজ করবেন এবং কোন কাজ করবেন না, তা সুনির্দিষ্ট উল্লেখ আছে জ্যোতিষশাস্ত্রে। জেনে নিন সন্ধেবেলা কী কাজ করতে নেই।

হিন্দুধর্মে যে কোনও শুভ কাজ করার জন্য দিনের কোন সময়টা উপযোগী, তা বলা আছে। কোন সময়ে কোন কাজ করলে তার শুভ ফল লাভ করা যায়, তার উল্লেখ আছে শাস্ত্রে। একই সঙ্গে কোন কাজ কখন করা অশুভ, তাও বলা আছে। শাস্ত্র বলছে যে কোনও ভালো কাজ ভুল সময়ে করলে তার শুভ ফল লাভ করা সম্ভব হয় না। হিন্দুধর্মে সন্ধেবেলা কোনও কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। মনে করা হয়, এই কাজগুলি সন্ধেবেলা করলে জীবন দুঃখ ও দারিদ্র্যে ভরে ওঠে। জেনে নিন সন্ধেবেলা কোন কোন কাজ করবেন না।

সন্ধেবেলা কোন কোন কাজ করবে না?

এমন কিছু কাজ আছে, যেগুলি সন্ধেবেলা করলে মা লক্ষ্মী রুষ্ট হন বলে মনে করা হয়। এর ফলে দেবী লক্ষ্মী আমাদের সংসার ছেড়ে বিদায় নেন এবং দুঃখ দারিদ্র্যে আমাদের সংসার ভরে ওঠে।

 

সন্ধেবেলা কাউকে দুধ বা দই দেবেন না

সন্ধেবেলা কাউকে ভুলেও দুধ, দই বা ঘোল দেবেন না। এই জিনিসগুলি শুক্র গ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত। শুক্র গ্রহের অধিপতি দেব হলেন মা লক্ষ্মী। সেই কারণে সন্ধেবেলা এগুলি কাউকে দিলে আপনার সংসার ত্যাগ করবেন লক্ষ্মী। লক্ষ্মী বিদায় নিলে সেই সংসার থেকে সুখ, শান্তি ও সমৃদ্ধিও উধাও হয়।

সন্ধেবেলা হলুদ দেবেন না

সন্ধেবেলা ভু্লেও কাউকে কোনও হলুদ সামগ্রী দান করবেন না। বিশেষ করে বৃহস্পতিবার সন্ধেবেলা হলুদ জিনিস কাউকে দিলে আপনি নিজেই নিজের বড় ক্ষতি করবেন। হলুদ শ্রী বিষ্ণু ও দেবগুরু বৃহস্পতির সঙ্গে সম্পর্কযুক্ত। সন্ধেবেলা কাউকে হলুদ দিলে আপনার জীবন থেকে সৌভাগ্য, সম্পদ ও সমৃদ্ধি বিদায় নেয়। এর ফলে আপনার সৌভাগ্য দুর্ভাগ্যে পরিণত হবে।
Haldi Upay: এক চিমটে হলুদে মেটে জীবনের সব সমস্যা, হলুদের ম্যাজিকে জীবনে উপচে পড়ে সুখ সম্পদ

সন্ধেবেলা ঘর ঝাঁট দেবেন না

মনে করা হয় যে সন্ধেবেলা আমাদের ঘরে প্রবেশ করেন মা লক্ষ্মী। সেই কারণে এই সময় ভুলেও ঘর ঝাঁট দেওয়া উচিত নয়। সূর্যাস্তের আগে ঘর ঝাঁট দিয়ে দিন। সূর্য ডুবে যাওয়ার পর ঘর ঝাঁট দিলে সংসারে দারিদ্র্য ও অশান্তি দেখা দেয়।

মূল দরজা অন্ধকার রাখবেন না

সন্ধেবেলা ভুল করেও বাড়ির মূল দরজা নিষ্প্রদীপ করে রাখবেন না। সন্ধে হওয়ার আগেই বাড়ির মূল দরজায় আলো জ্বালিয়ে দিন। বাড়ির গেট অন্ধকার থাকলে সেই বাড়িতে কখনোই প্রবেশ করেন না মা লক্ষ্মী। মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে মূল দরজা পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন ও আলো জ্বালিয়ে রাখুন।

সন্ধেবেলা নুন দেবেন না

সন্ধেবেলা কাউকে নুন দেবেন না। এছাড়া সন্ধেবেলা কাউকে কোনও ধারালো জিনিস, যেমন ছুরি, কাঁচি বা সূঁচ দিতে নেই। সন্ধেবেলা কাউকে নুন বা ধারালো জিনিস দিলে জীবনে নানা রকম সমস্যা দেখা দেয়। জীবনে উন্নতির পথে নানা বাধা আসে।

Related Posts

স্নানের জলে মেশান এই জিনিস ! পাবেন সম্পত্তি, বল বৃদ্ধি, এবং রোগ থেকে মুক্তি
দুর্দান্ত সাফল্য অর্জন করেতে চলেছে এই ৩ টি রাশি ? শুক্র এই রাশির প্রতি সদয় ! কোন কোন রাশি ? জানুন …
কর্মক্ষেত্রে বিশাল পদোন্নতির সম্ভাবনা ! শুধু তাই নয় বাড়িতে লক্ষ্মীর আগমন ! কোন কোন রাশি ? জানুন আজকের রাশিফল…
৬ সেপ্টেম্বর শুক্রবারঃ দেখুন এক ঝলকে কালকের পঞ্জিকা …
সাবধান ! ভুলেও দান করবেন না এই ১০ জিনিস, বাড়বে অর্থ সংকট !
পড়াশুনার টেবিলে রাখুন এই জিনিস ! পাবেন ফলাফল
এই ৫ পাখির দেখা পাওয়া অত্যন্ত শুভ! কারণ স্বয়ং মা লক্ষ্মী আপনার দ্বারে এসেছেন
এই মন্ত্রগুলি জপ করলে দূর হয় সমস্ত বাধা-বিঘ্ন এমনকি মৃত্যু ভয়!
সাবধান ! ভুলেও পা দেবেন না এই ৮ জিনিসের উপর ! জীবনে আসবে বিপদ
আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ! কিংবা পারিবারিক জীবনে সুখ এবং শান্তি লক্ষ্যে ! এই কাজটি অবশ্যই করুন সফলতা মিলবেই মিলবে । জানুন আজকের গ্রহদোষ...