৭ দিনের কার্যকারী টোটকা! আসবে প্রচুর টাকা ! ভাগ্যে চমক! সোম থেকে রবি কোন দিন কোন কাজ করবেন ? জেনে নিন…

প্রচুর মানুষ আছেন যারা অনেক সময় কঠোর পরিশ্রম করেও সাফল্য অর্জন করতে পারে না। তখনই মানুষ ঈশ্বরের স্মরণাপন্ন হয়ে থাকেন ।

এছাড়াও ভাগ্যকে প্রসন্ন করতে জ্যোতিষশাস্ত্রে কয়েকটি টোটকার কথা বলা আছে। সপ্তাহের নির্দিষ্ট দিনে কয়েকটি নির্দিষ্ট কাজ করলে কোষ্ঠীতে উপস্থিত গ্রহদোষ দূর করা সম্ভব । আজ আমরা জেনে নেব সপ্তাহের কোন দিন কোন কাজ করলে ভাগ্যে আসবে চমক – 

1.সোমবারের টোটকাঃ

সোমবার হল মহাদেবের দিন। এই দিন আপনি সাদা ফুল ও কাঁচা দুধ জলের সঙ্গে মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন। এছাড়াও আপনি সোমবার কোনও জরুরি কাজে যাওয়ার আগে অবশ্যই দুধ খেয়ে বেরোন। এর কারণে সব বাধা কেটে যাবে ও সাফল্য লাভ করবেন আপনি।

আরও পড়ুন > এবার ভাগ্য ফেরাতে এক গ্লাস দুধই যথেষ্ট! কীভাবে? জানুন …

2.মঙ্গলবারের টোটকাঃ

আমাদের সকলেরই জানা মঙ্গলবার হল বজরংবলীর দিন। এই দিন পান পাতা ও লাল ফুল বজরংবলীকে নিবেদন করবেন । তবেই  তিনি সব কষ্ট দূর করবেন। তার সঙ্গে মঙ্গলবার বাড়ি থেকে বেরনোর আগে মধু কিংবা  গুড় খেয়ে বেরোবেন। এর কারণে বজরংবলীর কৃপায় সব সমস্যা দূর হবে আপনার। 

আরও পড়ুন > এবার শুক্রবারই আপনার ভাগ্য বদলাবে ! করুন এই কাজ !

3.বুধবারের টোটকাঃ

হিন্দুধর্ম অনুসারে আমারা সকলেই জানি বুধবার হল গণপতির দিন। দুর্বা ঘাস, গুড় এবং  ধনে বুধবারে গণেশকে নিবেদন করুন। এই দিন কোনও জরুরি কাজে বাড়ি থেকে বেরনোর আগে মৌরি খেয়ে বেড় হবেন । এতে করে আপনার ব্যাবসা থেকে ধন সম্পদ বৃদ্ধি পাবে । 

4.বৃহস্পতিবারের টোটকাঃ

বৃহস্পতিবারে বিষ্ণুর বিশেষ আরাধনা করা হয়। এই দিন বিষ্ণু সহস্রনাম পাঠ করুন ও হলুদ ফুল দিয়ে নারায়ণের পুজো করুন। এছাড়াও বৃহস্পতিবারে হলুদ পোশাক পরে বাড়ি থেকে বেরোন। এর কারণে  আপনি সুখ, সাফল্য ও সম্পদ লাভ করবেন। জীবনে নেমে আসবে সুখ । 

5.শুক্রবারের টোটকাঃ

মা লক্ষ্মীকে তুষ্ট করার বিশেষ দিন হল শুক্রবার। এই দিন লাল রঙের ফুল দিয়ে লক্ষ্মীপুজো করুন ও কনকধার স্তোত্র পাঠ করুন। এতে করে মা লক্ষ্মীর দয়ায় শিগগিরই প্রচুর টাকা অর্জন করতে পারবেন আপনি।

6.শনিবারের টোটকাঃ

মনে রাখতে হবে শনিদেব কে তুষ্ট করতে শনিবারে শনিদেবকে সর্ষের তেল নিবেদন করুন। এই দিন দরিদ্রদের তিল ও উরাদ ডাল দান করুন। হনুমানজিকে এই দিন বোঁদের ভোগ দিতে পারেন। এছাড়াও করতে পারেন বজরংবলীকে শনিবারে সিঁদুর নিবেদন করুন। এর ফলে যেমন আপনার সাফল্য লাভ করবেন তেমনই  পথের সব বাধা কেটে যাবে।

7.রবিবারের টোটকাঃ

রবিবার সকালে একটা তামার পাত্র করে জল নিন। এবং এই জলে লাল জবা ফুল মিশিয়ে রাখুন। তারপর আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করতে করতে এই জলের অর্ঘ্য সূর্যদেবকে নিবেদন করুন। এর কারণে  যেমন আত্মবিশ্বাস বাড়বে, তেমনই সাফল্য লাভ করবেন আপনি ।

Related Posts

সন্তান ধারণের জ্যোতিষী টিপস , শুধুমাত্র এই 9 টি প্রতিকার... প্রত্যেকের ঘরে হাসির ধ্বনি ধ্বনিত হতে শুরু করবে, জেনে নিন জ্যোতিষ শাস্ত্র কি বলে সন্তানদের...
ঋণের বোঝা বাড়ছে ? এই ৪ টি উপায়ে ঋণ থেকে পাবেন মুক্তি
১৪ সেপ্টেম্বর শনিবারঃ জানুন কালকের পূর্ণাঙ্গ পঞ্জিকা
সাবধান ! এই কাজ কখনই করবেন না ? বিপদ বাড়বে আপনার জীবনে…
এবার শুক্রবারই আপনার ভাগ্য বদলাবে ! করুন এই কাজ !
দুর্দান্ত সাফল্য অর্জন করেতে চলেছে এই ৩ টি রাশি ? শুক্র এই রাশির প্রতি সদয় ! কোন কোন রাশি ? জানুন …
সাক্ষাৎ বিষ! রান্নায় অজান্তেই ব্যবহার করছেন এই রসুন? সতর্ক না হলে হতে পারে বড় বিপদ
আপনি কি ব্যবসায় বাধার সম্মুখীন হচ্ছেন ? তাহলে জ্যোতিষশাস্ত্রের এই ৪ টি প্রতিকারগুলি একবার চেষ্টা করুন ।
২৪ অগাস্ট শনিবারঃএই কাজটি করলে ভাগ্যে লক্ষ্মীলাভ নিশ্চিত ! জানুন গ্রহ দোষের প্রতিকার …
আজ কেমন যেতে চলেছে আপনার প্রেম ও বিবাহিত জীবন ? জানুন …